প্রবাসীরা হলেন আমার দেশের সূর্য সন্তান বাংলাদেশের অর্থ নীতির চালিকাশক্তি,আসলাম চৌধুরী,


rafiq প্রকাশের সময় : অক্টোবর ১১, ২০২৪, ২০:৫৯ /
প্রবাসীরা হলেন আমার দেশের সূর্য সন্তান বাংলাদেশের অর্থ নীতির চালিকাশক্তি,আসলাম চৌধুরী,

প্রবাসীরা হলেন আমার দেশের সূর্য সন্তান বাংলাদেশের অর্থ নীতির চালিকাশক্তি,
বি এন পি আগামীতে ক্ষমতায় গেলে বিদেশে দক্ষ জনশক্তি প্রেরণের সাথে সাথে প্রবাসীদের মানউন্নয়নে কাজ করে যাবে।
আপনারা প্রবাসীরা এক একজন বাংলাদেশের রাস্ট্র দূত আপনারা বৈধ পথে রেমিট্যান্স প্রেরণের সাথে সাথে বিদেশের মাটিতে নিজ দেশের ভাবমূর্তি তুলে ধরবেন। চট্টগ্রাম ফোরামের সম্বর্ধনা অনুশ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লায়ন আসলাম চৌধুরী এই সব কথা বলেন।

জেদ্দা থেকে আমাদের স্টাফ রিপোর্টার  চৌধুরী জানান,
কেন্দ্রীয় বিএন পির যূগ্ন মহা সচিব কারা নির্যাতিত নেতা লায়ন আসলাম চৌধুরী সৌদি আরবে পবিত্র ওমরা করতে আসলে তার সম্মানে সৌদি আরব জাতীয়তাবাদী চট্টগ্রাম ফোরাম সম্বর্ধনা সভার আয়োজন করে।
ফোরামের সভাপতি মুফিজুল আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ইদ্রিস এর সন্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বি এন পির যূগ্ন মহা সচিব লায়ন আসলাম চৌধুরী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সৌদি আরব বি এন পি র সিনিয়র যূগ্ন আহ্বায়ক ও যুবদলের সভাপতি আলহাজ্ব আব্দুল মান্নান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন ফোরামের প্রদান পৃষ্ঠ পোষাক ও বি এন পি র যূগ্ন আহ্বায়ক মঈন চৌধুরী, সৌদিআরব বি এন পির সাবেক সাংগঠনিক সম্পাদক প্রৌকশলী নুরুল, আমিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা সেচ্চাসেবক দলের সদস্য সচিব জমির উদ্দিন চৌধুরী মানিক, ফোরামের উপদেষ্টা ওলামা দলের সভাপতি আসহাব উদ্দিন, ফোরামের ও জাসাস সভাপতি রফিক চৌধুরী, উপদেষ্টা খলিলুর রহমান,
ইন্জিনিয়ার লোকমান,
ফোরামের সিনিয়র সহসভাপতি আব্দুর রাজ্জাক,
উক্ত সম্বর্ধনা সভায় বক্তব্য রাখেন, মাহমুদুল হক
কেন্দ্রীয় ছাত্র দলের আপ্যায়ন সম্পাদক মামুনুর রশীদ, ও হারেজ আহমদ আহবায়ক আনোয়ারা উপজেলা যুবদল। মাসুদ সিকদার যুগ্ম আহবায়ক সেচ্ছাসেবক দল,নজরুল তালুকদার, ফয়েজ আহমেদ, মোহাম্মদ ইকবাল, ওহিদুন্নবী, আব্দুল কাদের, শেখ ইসমাইল, মহিউদ্দিন, প্রমুখ,
পরিশেষে কারা নির্যাতিত লায়ন আসলাম চৌধুরী কে সৌদি আরব জাতীয়তাবাদী চট্টগ্রাম ফোরামের পক্ষ থেকে বিশেষ সমমনা ক্রাচ প্রধান করা হয়, একই সময় মোহাম্মদ ইকবাল ওহিদুন্নবী ওআব্দুল কাদের এর নেতৃত্বে সিতাকুন্ডু বাসীর পক্ষ থেকে আর একটি সমমনা ক্রাচ প্রধান করা হয়, পরে নৈশভোজের মধ্যদিয়ে অনুশ্ঠান সমাপ্তি হয়।

ব্রেকিং নিউজ :
Shares