ফুলেল ভালবাসায় সিক্ত বিশিষ্ট মডেল ও চলচ্চিত্র অভিনেতা কিংবদন্তি কোরিওগ্রাফার রাজ সাগর,


rafiq প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৭, ২০২৪, ১২:০৮ /
ফুলেল ভালবাসায় সিক্ত বিশিষ্ট মডেল ও চলচ্চিত্র অভিনেতা কিংবদন্তি কোরিওগ্রাফার রাজ সাগর,

ফুলেল ভালবাসায় সিক্ত বিশিষ্ট মডেল ও চলচ্চিত্র অভিনেতা কিংবদন্তি কোরিওগ্রাফার রাজ সাগরের শুভ জন্মদিন উপলক্ষে ভক্তদের অভিনন্দন।
রফিক চৌধুরী বিডি সংবাদ ৭১ঃ- ২৭ সেপ্টেম্বর, চট্টগ্রামের কৃতিসন্তান  চলচ্চিত্র অভিনেতা মডেল ও কোরিওগ্রাফার  রাজ সাগরের  শুভ জন্ম দিন। এই উপলক্ষে সকাল থেকে তার ভক্তগন শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে—
এবং একই সাথে তার বাসায় ও ভীড় জমিয়েছে শুভাকাঙ্ক্ষী বুন্ধু বান্ধব ও প্রিয়জনরা।

বিশিষ্ট মডেল ও অভিনেতা রাজ সাগর চট্টগ্রাম  দক্ষিণ হালিশহর এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহন করেন । পিতা এলেম উদ্দিন ছিল সত্তর দশক, আশির দশকের জনপ্রিয় মন্ঞ্চ অভিনেতা। মুলত পিতার  আর্দশেই তার অভিনয় জগতে আশা।

২০০৪ সাল থেকে চট্টগ্রাম টেলিভিশনে  র‍‍্যাম্প  মডেল হিসেবে কাজ শুরুর মাধ্যমে মিডিয়া জগতে পা রাখেন , এর পর এটিএন বাংলায়  জি এম সৈকতের পরিচালনায় নাটক  ডিবি, বৈশাখি টিভিতে হাসান জাহাঙ্গীর এর চাপাবাজ,  চ্যানেল আইতে বিপাত নাথ এর সাত ভাই চম্পা, টেলিফিল্ম ফিরে ফিরে  একাত্তর  ইত্যাদিতে অভিনয় ব্যাপক সুনাম অর্জন করেন। এছাড়াও তিনি শাহরিয়ার নাজিম জয় পরিচালিত  আমার মা,  জুযেল রহমানের ইশাখাঁ, উত্তম আকাশের ধুশর কুয়াশা,  চিটাইংগা পোলা,  নোয়াখাইল্লা মাইয়া, ছটকু আহমেদ এর আহারে জীবন, একে সোহেল এর পবিত্র  ভালোবাসা সহ প্রায় ১০ টি বাংলা  সিনেমায়  অভিনয় করেন।  পাশাপাশি  মিউজিক ভিডিও,  বিল বোর্ড মডেল, বেতার, শিল্পকলা একাডেমি, চটগ্রাম ক্লাব, চট্টগ্রাম বোট ক্লাবসহ বিভিন্ন মঞ্চ ও সাংস্কৃতিক অঙ্গনে সরব পদচারণা রয়েছে  তার। তাছাড়া তিনি একজন মানবিক ও মানবতার কল্যাণে কাজ করছেন।
চট্টগ্রাম সাংস্কৃতিক অঙ্গনের প্রিয় মুখ রাজ সাগর আজ শুভ জন্ম দিন , তার জন্মদিন শুভেচ্ছা ও শুভকামনা রইল। বিডি সংবাদ একাত্তর পরিবারের পক্ষ থেকে। এক প্রশ্নের উত্তরে রাজ সাগর বলেন দর্শকদের ভালোবাসা আমি সিক্ত , দর্শকদের অনুপ্রেরণা পেলে আগামীতে দেশ ও সমাজের অসংগতি তুলে ধরে ও” বৈষম্যহীন নতুন বাংলাদেশ” নামের একটি টেলিফিল্ম করার উদ্যোগ নিয়েছি সবাই আমার জন্য দোয়া করবেন।

ব্রেকিং নিউজ :
Shares