রক্ত কণিকা স্বেচ্ছাসেবী সংগঠনের মাসিক সেরা সদস্য সম্মাননা স্মারক ও মতবিনিময় সভা


rafiq প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২৪, ০৫:৫১ /
রক্ত কণিকা স্বেচ্ছাসেবী সংগঠনের মাসিক সেরা সদস্য সম্মাননা স্মারক ও মতবিনিময় সভা

রক্ত কণিকা স্বেচ্ছাসেবী সংগঠনের মাসিক সেরা সদস্য সম্মাননা স্মারক ও মতবিনিময় সভা

আনিছুর রহমান বিশেষ প্রতিনিধি বিডি সংবাদ ৭

রক্ত কণিকা স্বেচ্ছাসেবী সংগঠন পাটগ্রাম এর মাসিক সেরা সদস্য সম্মাননা স্মারক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২০ অক্টোবর) সন্ধ্যায় এসএ কনস্ট্রাকশন আয়োজনে স্কাই ভিউ ক্যাফে হলরুমে রক্ত কণিকা সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মাসুদ রানা এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রক্ত কণিকা সেচ্ছাসেবী সংগঠন উপদেষ্টা আশরাফ আলী সিদ্দিকী, উপদেষ্টা‌ মনিরুজ্জামান মনির, উপদেষ্টা মিঠু মুরাদ।
উক্ত আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিল্টন ইসলাম, আব্দুল রাজ্জাক, লাবিদ হাসান, আব্দুল আকবর বিন আফসার, সজীব হোসেন, ওমর ফারুক বাদশা । এ সময় আরো উপস্থিত ছিলেন, রক্ত কণিকা স্বেচ্ছাসেবী সংগঠনে প্রতিষ্ঠাতা- সাধারণ সম্পাদক সুমন ইসলাম, এবং এসএ কনস্ট্রাকশন ব্যবস্থাপনা পরিচালক সেলিম হোসেন সহ সকল সেচ্ছাসেবী সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।
অতিথির বক্তব্যে রক্ত কণিকা স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা মিঠু মুরাদ বলেন, একটি চলমান সামাজিকীকরণ প্রক্রিয়ায় মানুষ সমাজ থেকে কিছু না কিছু শিখে। এ ক্ষেত্রে গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করে সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী বা জনকল্যাণমুলক সংগঠন। তিনি আরো বলেন, আমরা যদি বিভিন্ন সংগঠনগুলোর কার্যক্রম দেখি তাহলে বিচিত্র জ্ঞানের বিকাশ দেখতে পাই। সেগুলোতে সংশ্লিষ্টতার মাধ্যমে বিচিত্র অভিজ্ঞতার মুখোমুখি হতে পারি। হতে পারে সেটা সাংবাদিকদের কোনো সংগঠন বা কোন রাজনৈতিক, অরাজনৈতিক কিংবা স্বেচ্ছাসেবী সংগঠন।
আলোচনা সভা শেষে রক্ত কণিকা স্বেচ্ছাসেবী সংগঠনের মাসিক সেরা ব্লাড ডোনেশন হিসেবে সম্মাননা স্মারক তামিম ইকবাল তুষার, সেরা মডারেটর হিসেবে সম্মাননা স্মারক মোস্তাফিজুর রহমান অভি, এবং সেরা এক্টিভিটিস সদস্য হিসাবে রায়হান কবীর হুদয় কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

ব্রেকিং নিউজ :
Shares